Graphic design Bangla Course 2018

Graphic design Bangla Course 2018

Graphic design Bangla Course 2018 Live Course

বর্তমানে অধিক চাহিদাসম্পন্ন একটি কাজ হল Graphic Design। একজন ব্যক্তি কম্পিউটার সফটওয়্যারের মাধ্যমে বিভিন্ন তথ্য ও তার সৃজনশীলতাকে কাজে লাগিয়ে চিত্র দ্বারা নকশা তৈরি করাই হল গ্রাফিক্স ডিজাইন। গ্রাফিক্স ডিজাইনের কাজে ব্যবহৃত কিছু সফটওয়্যার হল- Adobe Photoshop, Adobe Illustrator। কম্পিউটার বেসিক জানা থাকলে গ্রাফিক্স ডিজাইন কোর্সে অংশগ্রহন করতে পারবে।

Description

Graphic Design |ভাল ডিজাইনের জন্য গ্রাফিক ডিজাইন আইডিয়া, রঙ এবং টাইপোগ্রাফি জানুন এবং প্রয়োগ করুন! আপনি কি আপনার গ্রাফিক ডিজাইন স্কিল নিয়ে হতাশ হয়েছেন, বা ভাবছেন কিভাবে গ্রাফিক ডিজাইনাররা এত সুন্দর প্রফেশনাল আর ইফেক্টিভ ডিজাইন তৈরি করে? অথবা আপনি কেবল গ্রাফিক ডিজাইন সম্পর্কে আরও জানতে চান বা একটি গ্রাফিক ডিজাইনার হিসাবে শুরু করতে চান?তাহলে এই কোর্সটি আপনার জন্য। এখানে বেসিক থেকে শুরু করে প্রজেক্টভিত্তিক প্রতিটি এডভ্যান্স ডিজাইন শেখানো হবে। এর আগে গ্রাফিক্স শুধুমাত্র প্রিন্টিং এর মধ্যে সীমাবদ্ধ থাকলেও ইন্টারনেট আসার পর এর চাহিদা কয়েকগুণ বেড়ে গেছে। বর্তমানে সব কম্পানিরই ওয়েবসাইট, ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেল ইত্যাদি রয়েছে। ওয়েবসাইটের লোগো, ব্যানার, ফেসবুক পেজের পোস্ট, কভার ফটো, ও প্রচারণার জন্য ব্যনার ডিজাইন এবং ইউটিউব থাম্বনেইল এর জন্য সব কম্পানিই এখন গ্রাফিক ডিজাইনার নিয়োগ দিয়ে থাকেন।

Graphic Design |গ্রাফিক্স ডিজাইন কোর্সটি করে আপনি ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলো প্রচুর কাজ করতে পারবেন। এছাড়া তৈরিকৃত ডিজাইন আপলোড করে রেখে যতবার সেল হবে ততবার টাকা। এভারে রয়্যালটি ইনকামের সুযোগ রয়েছে।

কাদের জন্য কোর্সটি ?

  • যারা গ্রাফিক ডিজাইন হিসেবে ক্যারিয়ার গড়তে চান
  • অনলাইন উদ্যোক্তা বা আইটি স্পেশালিস্ট হতে চান
  • ডিজাইন, আর্ট, ওয়েব গ্রাফিক্স, ইউটিউবার কিংবা ফটোগ্রাফার
  • যারা পড়াশুনার পাশাপাশি পার্টটাইম কিছু করে পড়াশুনা চালিয়ে নিতে চান

 

if Download any problem join the group and tell your problem Facebook WhatsApp