ডিজাইনের মূলমন্ত্র

ডিজাইনের মূলমন্ত্র

ডিজাইনের মূলমন্ত্র কোর্সটি কাদের জন্য?

যেসকল স্টুডেন্ট Photoshop & Illustrator পারে, টুকটাক ডিজাইন ও করতে পারে এবং মার্কেটপ্লেস সম্পর্কে ধারণা আছে কিন্তু ডিজাইন কোয়ালিটি ভালো না, ডিজাইন সুন্দর হয়না, ডিজাইন করলে ক্লাইন্ট পছন্দ করে না এবং GraphicRiver, Freepik সহ সকল মার্কেট ডিজাইন এপরুভ করছে না তাদের জন্য হলো ডিজাইনের মূলমন্ত্র কোর্স ।

কোর্সে কি কি শিখানো হবে?

এই কোর্সে ডিজাইন করার সকল Secret Rules & Techniques শিখিয়েছি। এই রুলস গুলো যদি না জানেন তাহলে জীবনেও ভালো ডিজাইন করতে পারবেন না। এই রুলস গুলো আপনি আমার কাছ থেকে হোক অথবা আপনি নিজে নিজে হোক ভালো ডিজাইনার হতে চাইলে এগুলো শিখতেই হবে।

আমার এই কোর্সের দেখানো সবকিছু Follow করে ডিজাইন করলে 100% Creative & High Quality ডিজাইন হবে, যার ফলে খুব সহজেই ক্লাইন্টকে হ্যাপি করতে পারবেন এছাড়াও ডিজাইন বিক্রি করার সকল মার্কেটেপ্লেসে খুব সহজেই ডিজাইন এপরুভ করাতে পারবেন এবং ভালো সেল পাবেন ইনশাআল্লাহ।

কোর্সে কয়টি ক্লাস আছে?

৪টি।

টোটাল কত ঘন্টার কোর্স?

৮ ঘন্টা।

যারা ক্লাস সংখ্যা এবং ঘন্টা নিয়ে ভাবেন তাদেরকে বলছি….

বেশি ক্লাস বা বেশি ঘন্টা হলেই যে বেশি কিছু শেখা যাবে তা কিন্তু না, কম কিছুতেই অনেক কিছু শেখা যায় যদি কেউ শেখায়। ডিজাইনের এমন কিছু বিষয় আছে যেগুলো আপনাকে ৫ মিনিটে বলা যাবে যা আপনি ৫ বছর সাধন করে শিখতে পারেন নাই। আমরা যখন ডিজাইন করি তখন কোয়ান্টিটি বাড়ানোর চেষ্টা করিনা, কোয়ালিটি বাড়ানোর চেষ্টা করি। যে সময়ে ৫টা ডিজাইন করা যাবে সে সময়ে ১টা ডিজাইন করি, সেই একটা ডিজাইন ৫টা ডিজাইনের চেয়ে বেশি আনিং হয়ে থাকে। তাই কোয়ান্টিটি না খুজে কোয়ালিটি খুজবেন সবকিছুতেই।

 

Message Our Telegram Channel For Password

if Download any problem or need any course join the group and tell your problem Facebook WhatsApp Or Comment Us

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *