ঝড়ের গতিতে ফোন চার্জ! ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি নিয়ে আসছে Realme

ঝড়ের গতিতে ফোন চার্জ! ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি নিয়ে আসছে Realme

ঝড়ের গতিতে ফোন চার্জ! ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি নিয়ে আসছে Realme । সম্প্রতি ভারতে Realme MagDart এর টিজার সামনে এসেছে। এটাই অ্যান্ড্রয়েড ফোনের জন্য প্রথম ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জর বলে দাবি করেছে Realme। এর সঙ্গেই বাজারে আসবে কোম্পানির নতুন স্মার্টফোন Realme Flash। সেই ফোনেই প্রথম ম্যাগনেটিক ওয়্যারলেস প্রযুক্তি ব্যবহৃত হবে। সূত্রের খবর, 3 অগাস্ট এই স্মার্টফোন এবং ম্যাগনেটিক চার্জার লঞ্চ হবে।

ঝড়ের গতিতে ফোন চার্জ! ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি নিয়ে আসছে Realme

  • 19-23 জুন Amazon-এ চলছে ফ্যাশন সেল

iPhone 12 সিরিজের সঙ্গে MagDafe প্রযুক্তি ব্যবহার করেছিল Apple। সেই প্রযুক্তির সঙ্গে Realme-র নতুন ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির অনেকাংশেই মিল রয়েছে। সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডারে নতুন এই ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে এই চার্জারের ডিজাইনও দেখা গিয়েছে। এছাড়াও, ভাইরাল সেই ছবিতে Realme Flash ফোনে তিনটি ক্যামেরাও নজরে এসেছে।

Twitter-এ নতুন স্মার্টফোন ও Realme MagDart এর ছবি শেয়ার করেছে চিনের কোম্পানিটি। এর সঙ্গে #realmeflash হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে, যা দেখে মনে করা হচ্ছে যে, এই ওয়্যারলেস চার্জারের সঙ্গেই বাজারে আসতে পারে Realme Flash। কয়েক দিন আগেই Realme MagDart চার্জার-সহ Realme Flash ফোনের রেন্ডার প্রকাশ করেছিল GSMArena।

 

আরও পড়ুনঃ মোবাইল ইন্টারনেট গতির তালিকায় শেষের দিক থেকে তৃতীয় বাংলাদেশ

 

এই সব ছবিতেই নতুন Realme ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে। এছাড়াও, এই ফোনে থাকবে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। Realme Flash ফোনে পারফরম্যান্সের জন্য একটি Snapdragon 888 চিপসেট দেওয়া হচ্ছে, যা পেয়ার করা থাকবে 12GB RAM ও 256GB স্টোরেজের সঙ্গে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি Android 11 অপারেটিং সিস্টেম বেসড কোম্পানির নিজস্ব RealmeUI 2.0 স্কিন দ্বারা চালিত হবে।

 

Realme MagDart চার্জার এই ফোনকে আরও আকর্ষণীয় করে তুলছে। ঘনবস্তুর মতো দেখতে এই চার্জারে হাওয়া চলাচলের জন্য একটি বিশেষ ব্যবস্থা থাকছে। ম্যাগনেটিক এই চার্জার ফোনের পিছনে আটকে যাবে। এর পরে কোনও তার ছাড়াই চার্জ হবে স্মার্টফোন। জানা গিয়েছে, এই চার্জার ব্যবহার করে 15W চার্জ করা যাবে, যা Realme MagDart-কে বিশ্বের দ্রুততম ম্যাগনেটিক চার্জর করে তুলবে।

 

রিপোর্টে আরও জানানো হয়েছে, এই ম্যাগনেটিক চার্জারে থাকছে একটি বিশেষ ফ্যান, যা চার্জিংয়ের সময় ডিভাইসকে ঠান্ডা রাখতে সাহায্য করবে। Apple MagSafe এর থেকে এই চার্জার অনেকটা পুরু হলেও, Realme MagDart এর মাধ্যমে দ্রুতগতিতে ফোন চার্জ করা যাবে।

 

Realme Flash স্পেশিফিকেশনস:
performanceQualcomm Snapdragon 888
display6.43 inches (16.33 cm)
storage128 GB
camera64 MP + 8 MP + 2 MP
battery4500 mAh
price_in_india37245
ram6 GB

 

 

ডাউনলোড করুনঃ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *